Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাতাল অবস্থায় ‘ধর্ষণের’ শিকার হয়ে শিক্ষার্থীর মৃত্যু, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২১ ২১:০৫

ঢাকা: রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়ে মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মোহাম্মদপুর থানা পুলিশ এ ঘটনায় জড়িত ওই শিক্ষার্থীর দুই বন্ধুকে গ্রেফতার করেছে। পুলিশ বলছে, ওই সময় ওই শিক্ষার্থী মাতাল অবস্থায় ছিলেন।

ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে ধানমন্ডির আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। রোববার (৩১ জানুয়ারি) সকালে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ।

তিনি বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, গত ২৯ জানুয়ারি রাতে ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ওই শিক্ষার্থী তার ছেলে বন্ধুর সঙ্গে মদপান করে। এরপর তারা ওই রেস্টুরেন্টের ওয়াশরুমে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ধানমন্ডির কোনো একটি হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে মেয়েটির অবস্থা গুরুতর দেখে তাকে আনোয়ার খান মর্ডান হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এক পর্যায়ে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মেয়েটি মারা যায়।’

ওসি লতিফ বলেন, ‘মেয়েটির বাসা মোহাম্মদপুরে। এ ঘটনায় মেয়েটির বাবা ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত মূল হোতাসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে।’ তবে তদন্তের স্বার্থে আপাতত গ্রেফতার দু’জনের বিস্তারিত কিছু জানাতে রাজি হননি তিনি।

সারাবাংলা/এসএইচ/পিটিএম

টপ নিউজ ধর্ষণ মৃত্যু শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর