Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেরপুরে সিএনজি-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২১ ২২:২৪

শেরপুর: জেলা সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় ট্রাকচাপার ঘটনায় আরও একজ‌ন চি‌কিৎসাধীন অবস্থায় মারা গে‌ছেন। এ‌ নিয়ে মোট মারা গে‌লেন ৬ জন। রোববার (৩১ জানুয়ারি) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার নলজোড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা (৩০), একই উপজেলার চাঁদগাঁও গ্রামের তায়েব আলীর ছেলে মো. সেলিম (২৫), তিনআনী ঘুটুপাড়া গ্রামের মৃত আ. হাইয়ের ছেলে আ. মান্নান (৫৮), লাল মিয়া (৩৫), জবেদ আলী (২৫) ও নালিতাবাড়ী উপজেলার নন্নী বাইগড়পাড়া গ্রামের মিস্টার আলীর ছেলে মামুন (২৫)।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিহত রোকসানার মে‌য়ে রু‌মি (৭) চি‌কিৎসাধীন অবস্থায় র‌য়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, যাত্রী বোঝাই অটোরিকশাটি শেরপুর জেলা শহরে আসার পথে বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নালিতাবাড়ীগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশায় থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। পরে হাসপাতালে পৃথক সম‌য়ে মারা যান দুইজন। বাকি দু’জ‌নের ম‌ধ্যে মামুনকে উন্নত চি‌কিৎসার জন্য ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌লে চি‌কিৎসাধীন অবস্থায় রা‌তে মারা যায়।

শেরপুরে ট্রাকে সঙ্গে সংঘর্ষে অটোরিকশার ৪ যাত্রী নিহত

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রেছেন। তিনি‌ ব‌লেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। এ ব্যপা‌রে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/এমও

শেরপুর সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর