Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভ্যাকসিন নেওয়ার পর মুহিত বললেন— নো ফিলিং অ্যাট অল

সিনিয়র করেসপন্ডেন্ট
৯ ফেব্রুয়ারি ২০২১ ২২:৫৮

ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ নিয়ন্ত্রণে দেশব্যাপী ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রমের তৃতীয় দিনে এই ভ্যাকসিন নিয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আর ভ্যাকসিন নিয়েই তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, তার তেমন কোনো অনুভূতিই হচ্ছে না।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভ্যাকসিন নেন সাবেক এই অর্থমন্ত্রী। এসময় তিনি বলেন, ‘নো ফিলিং অ্যাট অল। আগে যেসব ইনজেকশন নিতাম, সেগুলোতে যেমন যাতনা হতো, তাও হয়নি।’

বিজ্ঞাপন

এদিন সকাল সোয়া ১১টার দিকে ভ্যাকসিন নিতে বিএসএমএমইউ কেন্দ্রে পৌঁছান আবুল মাল আবদুল মুহিত। মাস্ক ও ফেস শিল্ড পরে কেন্দ্রে আসা সাবেক এই অর্থমন্ত্রীর সঙ্গে এসময় ছিলেন তার স্বজনরা। নিবন্ধন ও সংশ্লিষ্ট আনুষ্ঠানিকতা সেরে সকাল সাড়ে ১১টার দিকে ভিআইপিদের জন্য নির্ধারিত বুথ থেকে ভ্যাকসিন নেন আবুল মাল আবদুল মুহিত।

ভ্যাকসিন নেওয়ার পর সাবেক অর্থমন্ত্রী আবদুল মুহিত সাংবাদিকদের বলেন, নভেল করোনাভাইরাস সংক্রমণ শুরুর পর থেকে তিনি বাসাতেই ছিলেন। কেবল ভ্যাকসিন নেওয়ার জন্যই তিনি বাইরে এসেছেন।

তিনি বলেন, কিছুই তো টেরই পেলাম না। নো ফিলিং অ্যাট অল। আগে যেসব ইনজেকশন নিতাম, সেগুলোতে কিছুটা হলেও যে যাতনা হতো, তেমন কিছুও হয়নি।

সবাইকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়ে আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘আপনারা সবাই ভ্যাকসিন নিন। এটা আপনার ও আপনার পরিবারের জন্য প্রয়োজন, সমাজের জন্য প্রয়োজন। ৮৭ বছর বয়স… আমার শেষই হয়ে গেছে জীবন। তবু আমি (ভ্যাকসিন) নিচ্ছি।’ ভ্যাকসিন নেওয়ার পর বিশ্রামের জন্য নির্ধারিত জায়গায় যান মুহিত।

বিজ্ঞাপন

এ সময় তার ছোট ভাই এ কে এ মুবিন, এ এস এ মুইজ, বোন শাহলা খাতুন, শিপা হাফিজা, নাজিয়া খাতুন, রিও আজিজা, মুবিনের স্ত্রী লুলু মুবিন ও পুত্রবধূ মানতাশা আহমেদ সঙ্গে ছিলেন। তারাও এদিন ভ্যাকসিন নেন।

নভেল করোনাভাইরাসের ভ্যাকসিন প্রয়োগের তৃতীয় দিনে সারাদেশে ভ্যাকসিন নিয়েছেন এক লাখ এক হাজার ৮২ জন। এর আগে ৭ ফেব্রুয়ারি ৩১ হাজার ১৬০ জন ও ৮ ফেব্রুয়ারি ৪৬ হাজার ৫০৯ জন ভ্যাকসিন নেন।

সারাবাংলা/এসবি/টিআর

আবুল মাল আবদুল মুহিত করোনাভাইরাস ভ্যাকসিন সাবেক অর্থমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর