Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে তরিকুল হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৩৭

সিরাজগঞ্জ: কাউন্সিলর তরিকুল হত্যা মামলার দুই আসামি সাব্বির হোসেন (২০) এবং মো. রতনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর থানা চত্বরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার।

গ্রেফতার সাব্বির হোসেন তরিকুল হত্যা মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিনের ছেলে ও মো. রতন মৃত পান্নু ব্যাপারীর ছেলে। দুইজনই শাহেদনগর ব্যাপারী পাড়ার বাসিন্দা।

বিজ্ঞাপন

অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে সদর উপজেলার ফকিরতলা ব্রিজ এলাকা থেকে সাব্বির হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি অটোপিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড
গুলি উদ্ধার করা হয়। অপর আসামি রতনকে শহরের এসএস রোড থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, এখন পর্যন্ত এই হত্যা মামলায় ১০ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ৫জন এজাহারভূক্ত আসামি ও অপর ৫ জন সন্দেহভাজন আসামি। গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে ৮৫ ভোটের ব্যবধানে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পরপরই পরাজিত প্রার্থী শাহাদাত হোসেন বুদ্দিনের সমর্থকরা বিজয়ী প্রার্থীদের ওপর হামলা চালায়। এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী কাউন্সিলর তরিকুল গুরুতর আহত হন। ওইদিন রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

১৭ জানুয়ারি রাতে নিহতের ছেলে একরামুল হক হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪০-৫০ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

আসামি গ্রেফতার তরিকুল মামলা সিরাজগঞ্জ হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর