Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্নীতি আর পুলিশ একসঙ্গে চলতে পারে না: আইজিপি

সিনিয়র করেসপন্ডেন্ট
১৪ ফেব্রুয়ারি ২০২১ ০৮:৫৬

ঢাকা: পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, দু্র্নীতি আর পুলিশ একসঙ্গে চলতে পারে না, একসঙ্গে উচ্চারিত হতে পারে না। আমরা সবাই মিলে দুর্নীতি নামের কলঙ্কচিহ্ন পায়ের নীচে ফেলতে চাই। পুলিশ থেকে দুর্নীতি নামের শব্দটিকে আমরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ করতে চাই।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, পুলিশের মধ্যে দুর্নীতি করে কেউ পার পায়নি। যারা দুর্নীতি করেছেন তাদের বিচার হয়েছে, কারাগারে যেতে হয়েছে। অনেকে চাকরি হারিয়েছেন। সামনে কঠিন সময় ওইসব পুলিশ সদস্যদের জন্য যারা দুর্নীতির সুযোগ খুঁজছেন।

আইজিপি বলেন, আমরা মাদকের বিরুদ্ধেও হাত দিয়েছি। কনস্টেবল থেকে এসআইদের ডোপ টেস্ট হচ্ছে। সামনে ইন্সপেক্টর থেকে ঊর্ধ্বতন কর্মকর্তা সবার ডোপ টেস্ট শুরু হবে। কাউকেই ছাড় দেওয়া হবে না। বিপরীতে ভালো ও সৎ অফিসারদের পুরস্কৃত করা হবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি, বিশেষ অতিথি ছিলেন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তফা কামাল।

সারাবাংলা/ইউজে/এসএসএ

আইজিপি দুর্নীতি পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর