Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাগল বেশে ছাত্রীদের উত্যক্ত করায় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৬:২২

বরিশাল: পাগলের বেশ ধরে বরিশাল নগরীতে এলোমেলো ঘুরে বেড়ানো ও কলেজছাত্রীসহ নারীদের উত্যক্ত করায় এক যুবককে আটক করেছে পুলিশ। বিশোর্ধ্ব ওই যুবকের নাম ইব্রাহিম ফরাজী।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে শহরের বিএম কলেজ এলাকা থেকে অভিযুক্ত ইব্রাহিম ফরাজীকে আটক করে।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার বোয়ালিয়া গ্রামে ইব্রাহিম ফরাজীর বাড়ি। তবে তিনি ছদ্মবেশ ধারণ করে শহরে অবস্থান করছিলেন। এমনকি নোংরা পোশাক পরিধান করে শহরের বিভিন্ন বিনোদনকেন্দ্রসহ শিক্ষাপ্রতিষ্ঠানে ঘোরাঘুরি করতেন এবং মেয়ে শিক্ষার্থীদের উত্যক্ত করতেন। এ নিয়ে একাধিক শিক্ষার্থী সামাজিক যোগাযোগ মাধ্যমে যুবকের অসভ্য আচরণকে তুলে ধরে পুলিশের কাছে প্রতিকার চেয়েছিলেন। বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনারের নজরে আসলে যুবকটির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি। এরপরই সোমবার রাতে পুলিশের একটি টিম তাকে আটক করে।

পুলিশ জানায়, ইব্রাহিম ফরাজী পাগলের বেশ ধরে নারীদের উত্যক্ত করলেও তার মূল পেশা হচ্ছে চুরি। ইব্রাহিম বিনোদনকেন্দ্রসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিশেষ করে বিএম কলেজ ক্যাম্পাসে ঘোরাঘুরি করলেও তার লক্ষ্য ছিল চুরি করা। ফলে তিনি শিক্ষাপ্রতিষ্ঠানের মেয়ে শিক্ষার্থীদের গা ঘেঁষে চলাসহ তাদের কাছাকাছি গিয়ে অসভ্যতা করে আসছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ঘেঁটে জানা যায়, ওই যুবক অন্তত ১০ জন মেয়ে শিক্ষার্থীর শরীরে হাত দেওয়াসহ নানান অসভ্য আচরণ করেছেন। এছাড়া কয়েকজন শিক্ষার্থীকে ইট-পাথর ছুড়ে আহত করেন তিনি। সর্বশেষ গত সোমবার বিএম কলেজ ক্যাম্পাসে অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর শরীরে হাত দিলে তাকে ধাওয়া করে বের করে দেয় শিক্ষার্থীরা।

কোতয়ালি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, যুবককে বিএমপির মিডিয়া ইউনিটের সদস্যরা আটক করে। পরবর্তীতে থানা পুলিশ গিয়ে তাকে নিয়ে এসেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/এনএস

নারীদের উত্যক্ত বরিশাল যুবককে আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর