Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে ‘মৃত কিশোরীর’ ফিরে আসা, পরবর্তী শুনানি ১৩ এপ্রিল

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মার্চ ২০২১ ০৯:০৩

ঢাকা: নারায়ণগঞ্জে মৃত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত প্রতিবেদনের বিষয়ে অধিকতর শুনানির জন্য আগামী ১৩ এপ্রিল দিন ধার্য করেছেন হাইকোর্ট।

বুধবার (৩ মার্চ) রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে  হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই দিন নির্ধারণ করেন।

রাষ্ট্রপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি পিছিয়ে আগামী ১৩ এপ্রিল দিন ঠিক করেন আদালত।

আদালতে আজ রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারোয়ার হোসেন বাপ্পী। অন্যদিকে, আবেদনকারী পাঁচ আইনজীবীর পক্ষে শুনানি করেন মোহাম্মদ শিশির মনির। সাবেক তদন্ত কর্মকর্তার পক্ষে ছিলেন মনসুরুল হক চৌধুরী।

এ বিষয়ে আইনজীবী মোহাম্মদ শিশির মনির সাংবাদিকদের বলেন, রাষ্ট্রপক্ষের চার সপ্তাহ সময় আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানির তারিখ পিছিয়ে নির্ধারণ করেছেন হাইকোর্ট। নারায়ণগঞ্জে মৃত কিশোরীর ফিরে আসার ঘটনায় বিচার বিভাগীয় প্রতিবেদনের ওপর অধিকতর শুনানির জন্য ৩ মার্চ দিন ধার্য ছিল। এরপর রাষ্ট্রপক্ষ সময় আবেদনের পরিপ্রেক্ষিতে আবারও সেটি পিছিয়ে আগামী ১৩ এপ্রিল দিন ঠিক করেন আদালত।

এর আগে নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে দায়ের করা মামলায় আসামিদের স্বীকারোক্তি আদায় সংক্রান্ত সদর থানার কার্যক্রমের বিষয়ে বিচারিক তদন্ত প্রতিবেদন গত ৪ জানুয়ারি হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় সিলগালা করে দাখিল করা হয়।

সারাবাংলা/কেআইএফ/এসএসএ

আদালত নারায়ণগঞ্জ মৃত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর