Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিপক্ষকে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে কারাগারে যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মার্চ ২০২১ ১২:০৫

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনকে ঘায়েল করার উদ্দেশ্যে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে উল্টো ফেঁসে গেলেন এক যুবক। ওই যুবকের নাম জামশেদ উদ্দিন সোহাগ (৩৬)।

উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে এই ঘটনা ঘটে। জামশেদ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালক। তিনি হাজীপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। এ ঘটনায় শুক্রবার(৫ মার্চ) দুপুরে পুলিশের এসআই নূর ইসলাম বাদী হয়ে জামশেদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব চরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের বাসিন্দা জামশেদ উদ্দিন সোহাগের সঙ্গে পার্শ্ববর্তী জহির উদ্দিনের জায়গা জমি নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। এর মধ্যে গত বৃহস্পতিবার রাতে জহির স্থানীয় সমিরহাট বাজার দিয়ে যাচ্ছিল। এ সময় তাকে পিছন থেকে ধরে একটি বাজারের ব্যাগ তার হাতে ধরিয়ে দেয় জামশেদ। যাতে সাড়ে তিন লিটার মদ ছিল। পরে জহির মাদক ব্যবসা করে বলে লোকজন জড়ো করে তাকে মারধর করে মাদকসহ পুলিশে সোপর্দ করেন জামশেদ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, জহিরকে থানায় এনে জিজ্ঞাসাবাদের পর বিষয়টি সন্দেহজনক হলে রাতেই অভিযান চালিয়ে জামশেদকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামশেদ তার অপরাধ স্বীকার করেছে। ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সারাবাংলা/এনএস

কারাগার প্রতিপক্ষ মাদক যুবক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর