Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ মার্চ ২০২১ ১৭:২৩

ময়মনসিংহ: হৃদরোগ বিশেষজ্ঞ ময়মনসিংহের ভালুকা থেকে চার বার নির্বাচিত সংসদ সদস্য এবং আওয়ামী লীগ সরকারের সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. এম আমানউল্লাহ’র দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) বাদ জুম্মা নিজ গ্রাম ভালুকার মাহমুদপুরের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে ভালুকা সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাজায় অনুষ্ঠিত হয়।

বিভিন্ন প্রান্ত থেকে আসা নানা শ্রেণি-পেশার মানুষ ডা. এম আমানউল্লাহ’র জানাজায় অংশ নেন। জানাজা নামাজের পূর্বে তার কর্মজীবনের ওপর সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন বিভিন্ন সুধীজনরা। পরে তার কফিনে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান ভক্ত এবং রাজনৈতিক সহকর্মীরা।

এর আগে, বৃহস্পতিবার (১০ মার্চ) সন্ধ্যা ৬টায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই স্বাস্থ্য প্রতিমন্ত্রী। তিনি ১৯৯৬, ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

সারাবাংলা/এনএস

অধ্যাপক ডা. এম আমানউল্লাহ দফন সম্পন্ন মৃত্যু সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর