Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাকা না পেয়ে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া স্বামী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২১ ২১:৪৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় স্ত্রীকে খুন পালিয়ে যাওয়া স্বামীকে ঘটনার দুইমাসের মাথায় গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বেকার স্বামী পাওনা টাকা চেয়ে না পেয়ে স্ত্রী ধারালো অস্ত্রের আঘাতে খুন করে পালিয়ে যান।

গ্রেফতারকৃত মো. ইদ্রিস মিয়ার (৬০) বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলায়। বাসা চট্টগ্রাম নগরীর বাকলিয়ায়। রোববার (২১ মার্চ) গভীর রাতে নগরীর রিয়াজউদ্দিন বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের চকবাজার জোনের সহকারী কমিশনার মোহাম্মদ রাইসুল ইসলাম।

বিজ্ঞাপন

গত ২৫ জানুয়ারি সকালে স্ত্রী সালেহা বেগমকে (৫০) ধারালো অস্ত্র দিয়ে মুখে এলোপাতাড়ি কুপিয়ে ইদ্রিস হত্যা করে বলে পুলিশ জানিয়েছে।

সহকারী পুলিশ কমিশনার রাইসুল ইসলাম সারাবাংলাকে জানান, ইদ্রিস মিয়া বেকার ছিলেন। স্ত্রী সালেহা বিভিন্ন বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজ করে সংসার চালাতেন। গত ৬ জানুয়ারি সালেহার অনুপস্থিতিতে ইদ্রিস ১০ হাজার টাকা ও এক জোড়া রূপার নুপুর নিয়ে বাসা থেকে বেরিয়ে যান। পরে সালেহা তাকে এ বিষয়ে জিজ্ঞেস করলে দু’জনের মধ্যে ঝগড়া ‍শুরু হয়। ইদ্রিস তার স্ত্রী লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে আহত সালেহা প্রাথমিক চিকিৎসায় সুস্থ হন। কিছুদিন তিনি কাজে যেতে পারেননি।

হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন সারাবাংলাকে বলেন, গত ২৫ জানুয়ারি ভোরে সালেহা কাজের জন্য বের হচ্ছিলেন। ইদ্রিস তার কাছে হাতখরচের টাকা চায়। সালেহা অপারগতা জানালে ইদ্রিস ধারাল অস্ত্র দিয়ে তার নাকে-কপালে কুপিয়ে আহত করে। আহত সালেহাকে তার ছেলে-মেয়েরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ওসি জানান, এ ঘটনার পর থেকে পুলিশ পলাত ইদ্রিসকে গ্রেফতারে অভিযান নামে। কিশোরগঞ্জে তার বাড়িতেও অভিযান চালান হয়। সম্প্রতি জানা যায়, ইদ্রিস চট্টগ্রাম নগরীর রিয়াজউদ্দিন বাজারে আত্মগোপনে আছেন। সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার ইদ্রিস চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে স্ত্রী হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন ওসি রুহুল আমীন।

সারাবাংলা/আরডি/এনএস

স্ত্রীকে খুন স্বামী গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর