Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুত্রবধূকে কুপিয়ে হত্যা, পলাতক শ্বশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২১ ১৮:৫৮

নোয়াখালী: জেলার সেনবাগ উপজেলায় পুত্রবধূকে কুপিয়ে হত্যা করার অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে। ঘটনার পর থেকে শ্বশুর আবদুল মান্নান ওরফে মনা মিয়া (৫৬) পলাতক রয়েছেন। রোববার (২৮ মার্চ) ১১টায় কেশারপাড় ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের আবদুল মান্নানের নতুন বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ছায়েরা খাতুন রেখা (৩৫) কুয়েত প্রবাসী বাবুলের স্ত্রী এবং অজুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের মো. হানিফের মেয়ে। রেখা তিন সন্তানের জননী ছিলেন।

কেশারপাড় ইউনিয়নদ পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেন জানান, স্বামী প্রবাসে থাকায় পুত্রবধূ রেখাকে প্রায় কুপ্রস্তাব দিতেন শ্বশুর মনা মিয়া। রোববার সকালে রেখার শাশুড়ি (মনা মিয়ার স্ত্রী) বাড়িতে ছিলেন না। এ সুযোগে মনা মিয়া আবার পুত্রবধূকে কুপ্রস্তাব দেয়। এ নিয়ে তাদের মাঝে বাকবিণ্ডা হয়। এক পর্যায়ে মনা মিয়া ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ রেখাকে এলোপাথাড়ি কুপিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এ সময় রেখার চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালি জেনারেল হাসপাতাল পাঠায়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধার জানান, আনুমানিক ১৭ বছর আগে রেখার সঙ্গে কুয়েত প্রবাসী বাবুলের বিয়ে হয়। রোববার বেলা ১১টার দিকে তার শ্বশুর ধারালো ছোরা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় বলে এলাকার লোকজন খবর দেয়। খবর পেয়ে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সারাবাংলা/এনএস

নোয়াখালী পুত্রবধূকে কুপিয়ে হত্যা শ্বশুর পলাতক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর