Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর উত্তরায় বাসার ছাদ থেকে পরে গৃহকর্মীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ এপ্রিল ২০২১ ১২:৪৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের একটি বাসার ছাদ থেকে পরে লাকি (১৮) নামে এক গৃহকর্মী মারা গেছেন। বুধবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বাসার গৃহকর্তা ঘোড়া চাঁদ জানান, লাকির বাড়ি সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায়। সকালে তিনি বাইরে হাঁটতে বের হয়। এরপর সকাল সোয়া ৭টার দিকে বাসায় এসে দরজা খোলা দেখতে পায়। তখন একই বাসার আরেক কাজের মেয়েকে জিজ্ঞেস করে। সে জানায় লাকি হয়ত ছাদে যেতে পারে কাপড় মেলতে। এরপর অপর গৃহকর্মী লাকিকে খুঁজতে ছাদে যায়।

তিনি আরও জানান, কিছুক্ষণ পর কান্না করতে করতে বাসায় ফিরে জানায় লাকি ভবনের নিচে পরে আছে। এরপরে ভবনের নিচ থেকে লাকিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনও সে নড়াচড়া করছিল। ছাদে জামাকাপড় মেলে দেওয়ার সময় রেলিংয়ের ওপর দিয়ে নিচে পরে যেতে পারে বলে তার ধারণা।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিলন জানান, ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ১৫/এ নম্বর ছয়তলা বাসার পাঁচতলায় গৃহকর্তা ঘোড়া চাঁদ কুণ্ডের বাসায় গৃহকর্মীর কাজ করতেন লাকি। গত একমাস আগে থেকে ওই বাসায় কাজে এসেছিলেন। আজ (বুধবার) সকালে ভবনের নিচ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে। পরে তাকে প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও জানান, মৃত্যুর বিষয়টি আরও তদন্ত করে দেখা হবে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

উত্তরা ছাদ থেকে পরে গৃহকর্মীর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর