Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেরাদিয়ায় ছুরিকাঘাতে ‘পুলিশ সোর্স’ খুন

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২১ ১৭:২৬

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় ছুরিকাঘাতে আসিফ (২২) নামের এক যুবক খুন হয়েছে। পরিবারের দাবি, আসিফ পুলিশ সোর্সের কাজ করতো।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে ঘটনাটি ঘটে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

নিহতের দুলাভাই গিয়াস উদ্দিন জানান, মৃত আসিফ পুলিশের সোর্সের কাজ করতো। পোড়াবাড়ি এলাকার মাদক ব্যবসায়ী জিন্নাতসহ কয়েকজন মেরাদিয়া লাল মিয়া হোটেলের সামনে আসিফের পেটে, পাঁজরেসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে। পরে সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ‘গত রাতে ফোন পেয়ে বাসা থেকে বের হয়েছিল আসিফ। এরপরেই ছুরিকাঘাতে আহত হয়। জিন্নাতের মাদক ব্যবসার অনেক খবর পুলিশের কাছে দিত সে। এই কারণে আসিফকে খুন করা হয়েছে বলে আমাদের ধারণা।’

নিহত আসিফের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামে। বাবার নাম মৃত হোসেন মিয়া। চার বোন দুই ভাইয়ের মধ্যে আসিফ ছিল পঞ্চম। দুই বছর হলো মুন্নি নামে এক মেয়েকে বিয়ে করে মেরাদিয়া নয়াপাড়া এলাকায় থাকতো সে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানায়, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জানার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

খুন মেরাদিয়া যুবক খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর