Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেট চ্যাটবট নিয়ে এলো ভাইবার

সিনিয়র করেসপন্ডেন্ট
২২ এপ্রিল ২০২১ ১৮:০৯

ঢাকা: ক্রিকেটপ্রেমী ব্যবহারকারীদের জন্য ‘ব্যাটল অব ক্রিকেট’ নামে একটি চ্যাটবট চালু করেছে ভাইভার। যার মাধ্যমে এখন ক্রিকেট বিষয়ক আড্ডাগুলো হয়ে উঠবে আরও রোমাঞ্চকর। সেইসঙ্গে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় সব পুরস্কারও। বৃহস্পতিবার (২২ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ভাইভার৷

সাম্প্রতিক সময়ে বেশ কিছু টুর্নামেন্ট বাতিল হওয়ার কারণে বিশ্বের ক্রিকেটপ্রেমীদের জন্য সময়টা খুব একটা আনন্দের যাচ্ছে না। ভক্তদের মনের এই আকুলতা আর ক্রিকেটের প্রতি টানকে খুব ভালোভাবেই অনুভব করে ভাইবার। আর এ বিষয়টি বিবেচনা করেই ভাইবার ক্রিকেট চ্যাটবটটি নিয়ে এসেছে, যাতে ম্যাচ মাঠে না গড়ালেও ম্যাচের উত্তেজনা অটুট থাকে ক্রিকেটপ্রেমীদের মনে। বাংলাদেশ, নেপাল এবং শ্রীলঙ্কার ভাইবার ব্যবহারকারীরা এই সুবিধাটি উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

ভাইবার এশিয়া প্যাসিফিকের সিনিয়র ডিরেক্টর ডেভিড সে বলেন, আমরা সবসময়ই চেষ্টা করি আমাদের ব্যবহারকারীদের সৃজনশীল কিছু উপহার দেওয়ার, যেন তারা এই প্ল্যাটফর্মের সর্বোচ্চ ব্যবহার করতে পারেন। নতুন সংযোজিত এই ক্রিকেট চ্যাটবটটির মাধ্যমে এখন থেকে ক্রিকেটপ্রেমীরা যেকোনো ম্যাচকে ঘিরে তাদের বিশ্লেষণী মত প্রকাশ করতে পারবেন।

ব্যবহারকারীরা সঠিক ভবিষ্যদ্বাণীর জন্য পাবেন ভাইবারের বিশেষ পুরস্কার। প্রতিদিনের উত্তর সঠিক আন্দাজ করতে পারলে মিলবে রিওয়ার্ড এবং পয়েন্ট। আর এই পয়েন্ট তালিকার ভিত্তিতে তৈরি হবে লিডারবোর্ড। লিডারবোর্ড অনুযায়ী প্রতি সপ্তাহের সেরা তিনজন ব্যবহারকারী পাবেন সাপ্তাহিক রিওয়ার্ড। ভাইবারের পেইড স্টিকার প্যাক এবং ভি/ও ক্রেডিটের কোডের সাহায্যে মাধ্যমে আগ্রহী ব্যবহারকারীরা এই সুবিধাটি উপভোগ করতে পারবেন, যা পরবর্তীতে কোডের মাধ্যমে রিডিম যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এসএসএ

ভাইবার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর