Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পল্লবীতে স্বামীর বিরুদ্ধে আ.লীগ নেত্রীকে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ এপ্রিল ২০২১ ০৯:৪১

ঢাকা: রাজধানীর পল্লবীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত উমামা বেগম কনক (৪০) বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য ছিলেন।

শুক্রবার (২৩ এপ্রিল) দিবাগত রাত পৌনে ১২টার দিকে পল্লবী থানাধীন মিরপুর ডিওএইচএস এলাকার একটি বাসায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে তিনি মারা যান।

বিজ্ঞাপন

ওসি ওয়াজেদ আলী জানান, ওই নারীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে তার স্বামীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে দাম্পত্যকলহের কারণে এই ঘটনা ঘটেছে। এর পেছনে আরও কিছু আছে কী না খতিয়ে দেখা হচ্ছে।

নিহতের বড় বোন রুমা আক্তার জানান, কনকের স্বামী ওমর ফারুক দীর্ঘদিন জাপান ছিলেন। দেশে আসার পর থেকে তিনি বেকার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ হতো। এর জের ধরে গত রাতে ফারুক ধারালো অস্ত্র দিয়ে কনককে কুপিয়ে আহত করে। পরে খবর পেয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন আজ ভোরে সে মারা যায়।

রুমা আরও জানান, কনককে কুপিয়ে আহত করার পর ফারুক বাসাতেই ছিলেন। তিনি সবার কাছে এই ঘটনা স্বীকারও করেছেন। এই দম্পতির বাড়ি নরসিংদী সদরে। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে মিরপুরের পল্লবীতে থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পল্লবী থানায় জানানো হয়েছে।

 

সারাবাংলা/এসএসআর/এএম

ছুরিকাঘাত ঢামেক মিরপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর