Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রীকে উদ্ধারে বাবার জিডি

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২১ ১৬:৪৫

ঢাকা: হেফাজতের কেন্দ্রীয় নেতা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে জরুরিভাবে খুঁজে পেতে কলাবাগান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা অলিয়ার রহমান। জিডিতে ঝর্ণার নিখোঁজ থাকার জন্য হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে দায়ী করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) রাতে রাজধানীর কলাবাগান থানায় এই জিডি করেন অলিয়ার রহমান। কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র রায় মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে জিডির তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পরিতোষ চন্দ্র রায় বলেন, জিডিতে অলিয়ার রহমান অভিযোগ করেছেন, মামুনুল হক তার মেয়ের সঙ্গে প্রতারণা করেছেন এবং তাকে কোথাও আটকে রেখেছেন। এমন নানা ধরনের তথ্য বিস্তারিত আকারে জিডিতে উল্লেখ করেছেন তিনি। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ঝর্ণা কোথায় আছে, তা খুঁজে বের করা হবে।

অলিয়ার রহমান জিডিতে অভিযোগ করেছেন, মামুনুল হক কূটকৌশল করে ঝর্ণার সংসারে ভাঙন ধরান। এরপর দুই ছেলেকে রেখে ঝর্ণা কাজের সন্ধানে ঢাকায় যান। তিনি ধানমন্ডির একটি বাসায় থাকতেন বলে বাবাকে জানিয়েছিলেন।

জিডিতে আরও বলা হয়, ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিসোর্টকাণ্ডের পর তিনি জানতে পারেন, তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করেন মামুনুল হক। ওই ঘটনার পর তিনি তার মেয়ের ঢাকার ঠিকানায় হাজির হয়ে তাকে পাননি। ওলিয়ার রহমান মনে করছেন, মামুনুল হকের লোকজন তার মেয়েকে অপকৌশল প্রয়োগ ও ভয়ভীতি দেখিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখেছেন।

এর আগে রাজধানীর পল্টন থানায় ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমান তার মাকে খুঁজে পেতে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন

বিজ্ঞাপন

এর আগে, গত ১৮ এপ্রিল মামুনুল হককে ঢাকার মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে গ্রেফতার করে পুলিশ। মামুনুল হকের বিরুদ্ধে ঢাকা ও নারায়ণগঞ্জে নতুন-পুরোনো মিলিয়ে অন্তত ১৮টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সারাবাংলা/ইউজে/টিআর

জান্নান আরা ঝর্ণা থানায় জিডি মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর