Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিডির পরদিন উদ্ধার হলেন ঝর্ণা

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২১ ১৭:৫৬

ঢাকা: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে রাজধানীর বসিলার একটি বাসা থেকে তাকে উদ্ধার করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এর আগে ঝর্ণার সন্ধান চেয়ে সোমবার (২৬ এপ্রিল) রাতে তার বাবা অলিয়ার রহমান রাজধানীর কলাবাগান থানায় জিডি করেছিলেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম ঝর্ণাকে উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেল ৫টার দিকে মিন্টো রোডের কার্যালয় থেকে ঝর্ণাকে তার বাবার জিম্মায় তুলে দেওয়া হয়েছে।

এর আগে, গত ৪ এপ্রিল বিকেল ৩টার দিকে স্থানীয়রা নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষ অবরোধ করেন। ওই কক্ষেই একজন নারীকে নিয়ে অবস্থান করছিলেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। স্থানীয়দের অভিযোগ, মামুনুল হক ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। তারা এ বিষয়ে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, দ্বিতীয় স্ত্রী হিসেবে দুই বছর আগে মেয়েটিকে বিয়ে করেছেন তিনি। মামুনুলের সঙ্গে সেদিন ছিলেন জান্নাত আরা ঝর্ণা। ওই দিন থেকেই তিনি আলোচনায় উঠে আসেন।

তবে ৪ এপ্রিলের পর ঝর্ণার কোনো সন্ধান পাওয়া যায়নি। এর মধ্যে তার সন্ধান চেয়ে বড় ছেলে আব্দুর রহমান পল্টন থানায় জিডি করেছিলেন। পরে সোমবার রাতে ঝর্ণার বাবাও মেয়ের সন্ধান চেয়ে জিডি করেন। এর পরদিনই পুলিশ সন্ধান পেল ঝর্ণার।

সারাবাংলা/ইউজে/টিআর

উদ্ধার জান্নাত আরা ঝর্ণা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর