Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে নতুন মাদক ক্রিস্টাল আইস উদ্ধার, গ্রেফতার ১

স্পেশাল করেসপন্ডেন্ট
১ মে ২০২১ ২৩:১৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা থেকে নতুন মাদক ক্রিস্টাল মেথ বা আইসসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ২০০ গ্রাম আইস উদ্ধার করা হয়েছে।

শনিবার (১ মে) বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশের গাছবাড়িয়া কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম জেলার উপ-পরিচালক হুমায়ুন কবির খোন্দকার সারাবাংলাকে বিষয়টি জানিয়েছেন। গ্রেফতার আতাউল করিম (৩৪) কক্সবাজার জেলার টেকনাফ সদরের গোদারবিল এলাকার মৃত আব্দুল করিমের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা জানিয়েছেন, আতাউল করিম মিয়ানমার-কক্সবাজারকেন্দ্রিক মাদক পাচারকারী দলের সদস্য। আইস নিয়ে টেকনাফ থেকে চট্টগ্রামে আসার পথে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চন্দনাইশ থানায় মামলা দায়ের হয়েছে।

এর আগে র‌্যাবের অভিযানেও চট্টগ্রামে নতুন ধরনের এই মাদক উদ্ধার হয়েছে।

গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, ২০১৯ সালের ২৬ ফেব্রুয়ারি বাংলাদেশে প্রথমবারের মতো ঢাকার মোহাম্মদপুর থেকে ৮ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইসসহ তিনজনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

এরপর ওই বছরের ২৭ জুন ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ক্রিস্টাল মেথসহ নাইজেরীয় একজন নাগরিককে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দফতর। তার কাছে ৫২২ গ্রাম এ ধরনের মাদক পাওয়া যায়। সেই মাদক আফ্রিকা থেকে বাংলাদেশে নিয়ে আসা হয়েছিল বলে অধিদফতরের কর্মকর্তাদের ভাষ্য।

সারাবাংলা/আরডি/এমও

ক্রিস্টাল আইস নতুন মাদক

বিজ্ঞাপন
সর্বশেষ

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
২১ অক্টোবর ২০২৪ ২১:৫২

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর