Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাক চাপায় নারী নিহত, চালককে আটকে পুলিশে দিলেন জনতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ মে ২০২১ ১৬:১১

বরিশাল: বরিশাল-ঝালকাঠি মহাসড়কে দ্রুত গতির একটি ট্রাকের চাপায় এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম সুফিয়া বেগম (৭৫)। এ ঘটনায় চালক ও হেলপারকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা। সোমবার (৩ মে) দুপুরে মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুফিয়া বেগম ঝালকাঠির নলছিটি উপজেলার পাওতা গ্রামের আবদুর রহমান হাওলাদারের স্ত্রী। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলি আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, সুফিয়া বেগম বাড়ি থেকে শ্রীরামপুর গ্রামে মেয়ের বাসায় যাচ্ছিলেন। পায়ে হেঁটে মহাসড়ক পার হওয়ার সময় বরিশালগামী দ্রুত গতির ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুফিয়ার। পরে স্থানীয়রা এসে দুর্ঘটনাস্থল কলাগাছ দিয়ে বেড়িকেট দেওয়াসহ মরদেহটি কাপড় দিয়ে ঢেকে দেয়। ট্রাকটি নারীর মাথার ওপর দিয়ে যাওয়ায় তার মুখমণ্ডল পুরোপুরি বিকৃত হয়ে গেছে। ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা ট্রাকের চালক মো. জসিম ও চালকের সহকারী (হেলপার) মো. রাকিবকে আটক করে পুলিশে দিয়েছে।

এ বিষয়ে ওসি মো. আলি আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এনএস

ট্রাকের চাপা নারী নিহত বরিশাল-ঝালকাঠি মহাসড়ক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর