Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুষ নেওয়ার অভিযোগে এসআই প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ মে ২০২১ ০১:১২

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. রেজাউল করিমকে ঘুষ নেওয়ার অভিযোগে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। তাকে নোয়াখালী পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, এসআই মো. রেজাউল করিমের বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগ রয়েছে। এ কারণে তাকে প্রত্যাহার করে নোয়াখালী পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।

বিজ্ঞাপন

এর আগে, গত মঙ্গলবার রাতে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে অভিযুক্ত রেজাউল হোসেনকে প্রত্যাহার করা হয়।

অভিযোগে জানা যায়, মঙ্গলবার রাতে এসআই রেজাউল বেগমগঞ্জের চৌমুহনী শহরের একজন পল্লী বিদ্যুৎ ডিলারের একটি মালবাহী ট্রাক আটক করেন এবং গাড়িতে থাকা মালামালগুলো অবৈধ বলে ৫ লাখ টাকা ঘুষ দাবি করে। এক পর্যায়ে ডিলারের কাছ থেকে আড়াই লাখ টাকা ঘুষও নেন তিনি। তার কাছ থেকে আরও টাকা আদায়ের পাঁয়তারাও করেন তিনি।

ঘুষ দেওয়ার বিষয়টি সঙ্গে সঙ্গেই নোয়াখালীর পুলিশ সুপারকে অবহিত করেন ওই ব্যক্তি। এরপর পুলিশ সুপারের নির্দেশে নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার (সোনাইমুড়ী সার্কেল) সাইফুল ইসলাম সোনাইমুড়ী থানায় এসে এসআই রেজাউলের টেবিলের ড্রয়ার খুলে ঘুষের টাকা পান। এসময় রেজাউল কোনো সন্তোষজনক উত্তর দিতে না পারলে ওই টাকা জব্দ করেন অতিরিক্ত পুলিশ সুপার।

সারাবাংলা/টিআর

এসআই প্রত্যাহার ঘুষ নেওয়ার অভিযোগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর