Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আজ যাত্রীর চাপ আরও বেশি শিমুলিয়া ঘাটে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ মে ২০২১ ১০:৩০

মুন্সিগঞ্জ: সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে দক্ষিণবঙ্গগামী মানুষের উপচে পড়া ভিড় এখন মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে। সোমবার (১০ মে) ভোরের আলো ফুটতেই মানুষের ঢল নেমেছে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে। জনস্রোত সামলাতে প্রশাসনের কোনো চেষ্টাই শতভাগ কাজে আসছে না।

সরোজমিনে ঘাট এলাকায় গিয়ে দেখা যায়, গণপরিবহন বন্ধ, রাস্তায় বিজিবি ও পুলিশের টহল থাকার পরও হাজার হাজার মানুষ বিভিন্নভাবে ঘাটে আসছে। ঘাট এলাকায় রীতিমতো তিল ধারণের ঠাঁই নেই। গত কয়েকদিন শুধু মাত্র তিন নাম্বার ফেরিঘাট এলাকায় থাকলেও আজকে সবগুলো ফেরিঘাটে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

বিজ্ঞাপন

শিমুলিয়া ফেরি ঘাটের ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিলাল উদ্দিন বলেন, বিপুল পরিমাণ যাত্রীর চাপে কোনো পরিকল্পনাই ঠিক রাখা যাচ্ছে না। কোনোভাবে ঠেকানো যাচ্ছে না জনস্রোত। ঘাট এলাকায় পারাপারের জন্য এখনও অপেক্ষমাণ রয়েছে কয়েকশ’ যানবাহন।

বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) মোহাম্মদ ফয়সাল জানান, সকালে যাত্রীদের চাপ বাড়ে শিমুলিয়া ঘাটে। ছয়টার কিছু পরে কয়েকটি অ্যাম্বুলেন্স এবং কয়েক হাজার যাত্রী নিয়ে একটি ড্যাম ফেরি বাংলাবাজার ঘাটের উদ্দেশে ছেড়ে গেছে। ঘাট এলাকায় এখনো কয়েক হাজার যাত্রী অপেক্ষমাণ রয়েছে।

সারাবাংলা/এএম

ঈদযাত্রা করোনাভাইরাস

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর