Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে ঘরমুখো মানুষের কাছ থেকে চাঁদাবাজি, গ্রেফতার ৯

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৩ মে ২০২১ ০৮:৫৬

রাজবাড়ী: গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে ৯ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (১২ মে) বিকেলে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির এক লাখ এক হাজার ৫০০ টাকা ও ১৪টি সীমকার্ডসহ ১০টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মজিদ শেখের পাড়ার হাশেম কাজী ওরফে শুকুর আলীর ছেলে নজরুল ইসলাম(২৪), কেউটিল গ্রামের নিজাম প্রমানিকের ছেলে মমিনুল ইসলাম(২২), দেওয়ান পাড়ার মো. জালাল মন্ডলের ছেলে শেখ শাদী (২১), মুন্সিপাড়ার মো. ইউসুফ সরদারের ছেলে মো. শহিদুল সরদার (২৮), মজিদ শেখের পাড়ার মৃত ওমর আলী শেখের ছেলে মো. মহিউদ্দিন শেখ (৩৮), রাজবাড়ী সদর উপজেলার আহলাদিপুর গ্রামের মো. আশরাফুল ইসলামের ছেলে আরজু বেপারী (২৬), চরলক্ষীপুর গ্রামের মো. আব্দুস সালামের ছেলে শহিদুল ইসলাম খোকন (২৩), ভবানীপুর গ্রামের মৃত খোরশেদ আলী মন্ডলের ছেলে মো. সামসুদ্দিন মন্ডল(৭১) ও মাগুরা জেলার শালিখা উপজেলার গঙ্গরামপুর গ্রামের মো. রুস্তম মোল্যার ছেলে বুলবুল মোল্যা (২৮)।

বিজ্ঞাপন

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম জানান, দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার হচ্ছে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট। এই ঘাট দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ পরিবারের সঙ্গে ঈদ পালন করার জন্য বাড়ি ফিরছেন। এই সুযোগে দৌলতদিয়া ঘাট এলাকায় চাঁদাবাজ চক্র সক্রিয় হয়ে ওঠে। তারা বিভিন্ন গাড়ি থামিয়ে ঈদে ঘরমুখো মানুষের কাছ থেকে চাঁদা আদায় শুরু করে।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে দৌলতদিয়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৯ চাঁদাবাজকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির এক লাখ এক হাজার ৫০০ টাকা ও ১৪টি সিমকার্ডসহ ১০টি মোবাইল ফোন জব্দ করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

গ্রেফতার চাঁদাবাজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর