Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কালাই স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ মে ২০২১ ২১:৩৯

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাস রোগীদের চিকিৎসার সুবিধার্থে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ লাইন উদ্বোধন হয়েছে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এই সেন্ট্রাল অক্সিজেন লাইন উদ্বোধন করেন।

শনিবার (১৫ মে) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেসরকারি একটি প্রতিষ্ঠানের অর্থায়নে এই অক্সিজেন সরবরাহ লাইনের উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক নির্দেশনা দিচ্ছেন বলেই দেশের প্রতিটি খাতে উন্নয়ন হচ্ছে। তিনি নির্দেশনা দিয়েছেন, আমরা সবাই যেন যার যার  সাধ্যমতো মানুষের পাশে দাঁড়াই। মানুষ মানুষের জন্য এবং মানুষের সেবা করার জন্যই আমাদের রাজনীতি।

তিনি আরও বলেন, সেন্ট্রাল অক্সিজেন লাইনের মাধ্যমে পুরো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সরবরাহ করা হবে। আর এতে করোনা রোগীসহ যেকোনো জটিল রোগীকে সার্বক্ষণিক অক্সিজেন সরবরাহ করা যাবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী, জয়পুরহাট পরিববার পরিকল্পনা বিভাগের উপপরিচালক জোবায়ের গালিব কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবু তাহের তানভীর হোসেন উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

আবু সাঈদ আল মাহমুদ স্বপন সেন্ট্রাল অক্সিজেন লাইন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর