Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাইটার জ্বালাতেই বিস্ফোরণ, দগ্ধ ৫

স্পেশাল করেসপন্ডেন্ট
১৫ মে ২০২১ ২২:৪৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় একটি বাসায় বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছেন। গ্যাস লাইটার জ্বালানোর পর এ বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।

শনিবার (১৫ মে) রাত ৮ টার দিকে নগরীর ভরাপুকুর পাড় এলাকায় জনৈক আব্দুল হামিদ মিয়া ভবনের একটি ফ্ল্যাটে এ বিস্ফোরণের ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

আহতরা হলেন- প্রদীপ দাশ (৫২), মধুসূদন দত্ত (৪৫), যদু বিশ্বাস (৫৫), পংকজ দে (৪০) এবং কিশোর কুমার দে (৪২)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের বরাত দিয়ে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া সারাবাংলাকে জানান, তারা পাঁচজন প্রদীপ দাশের বাসায় বসে তাস খেলছিলেন। সেখানে প্রদীপ সিগারেটের জন্য গ্যাস লাইটার জ্বালানোর পর হঠাৎ বিস্ফোরণ হয়। এতে পাঁচজনই দগ্ধ হন।

রাত ৮ টা ২৫ মিনিটে তাদের হাসপাতালে নেওয়ার পর বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। এএসআই শীলব্রত জানান, এদের মধ্যে প্রদীপের অবস্থা আশঙ্কাজনক বলেছেন বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

জানতে চাইলে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি, তারা একটা বাসায় বসে আড্ডা দিচ্ছিল। বদ্ধ কক্ষ ছিল। সেখানে সিগারেট ধরানোর জন্য গ্যাস লাইটার জ্বালানোর পর বিস্ফোরণ হয়। কীভাবে বিস্ফোরণ হলো, সেটা আমরা আরও খতিয়ে দেখছি। একজনের অবস্থা ক্রিটিক্যাল। তার অপারেশন চলছে।’

চমেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান ডা. রফিক উদ্দিন জানিয়েছেন, আহতদের শরীরের ৪০ থেকে ৭৫ শতাংশ পুড়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

টপ নিউজ বিস্ফোরণ লাইটার

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর