Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬০ ফিট থেকে গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ মে ২০২১ ১৪:১০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগরের ৬০ ফিট এলাকায় রাস্তা থেকে সুজন মিয়া (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার মাথায় আঘাত ও গলায় গামছা পেঁচানো ছিল। শনিবার (১৬ মে) রাতে লাশটি উদ্ধার করা হয়।

শেরেবাংলানগর থানার উপ পরিদর্শক (এসআই) শেখ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সুজন ভাষানটেক কচুক্ষেত এলাকার নিরাপত্তা কর্মী ছিল। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বারহাট্টা গ্রামে।

তিনি জানান, শনিবার রাতে ৬০ ফিট এলাকায় গলায় গামছা পেঁচানো ও মাথায় আঘাত পাওয়া অবস্থায় এক ব্যক্তিকে পরে থাকতে দেখে থানা পুলিশের টহল দল। পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসরা জানিয়েছেন, হাসপাতালে নেওয়ার অনেক আগেই সে মারা গেছে।

এসআই আরো জানান, নিহত সুজন গত রাতে কয়েকটি দোকানের নিরাপত্তা কর্মী হিসেবে দায়িত্ব পালন করছিল। কয়েকজন চোর গাড়ি দিয়ে ওই এলাকায় একটি দোকানে চুরি করতে গেলে সুজন বাধা দেয়। একপর্যায়ে চোরগুলো সুজনের মাথায় আঘাত করে এবং তাদের গাড়িতে তুলে গলায় গামছা পেচিয়ে ৬০ ফিট রাস্তা এলাকায় ফেলে রাখে।

তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন জানান, কচুক্ষেত এলাকায় কয়েকটি দোকানের নিরাপত্তা কর্মী হিসেবে কাজ করত সুজন। শনিবার রাতে সেখানে ডিউটি ছিল সুজনের। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অনিক মটরস নামে একটি দোকান থেকে দশ থেকে বারোটি গাড়ির ব্যাটারি চুরি হয়েছে বলে আমরা জানতে পেরেছি। চুরি করতে বাধা দেওয়ায় ওই নিরাপত্তা কর্মীকে হত্যা করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

রাজধানী লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর