Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছুরিকাঘাতে মৃত্যু, ৭ মাস পর প্রকৃত আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ মে ২০২১ ১৬:২৭

নওগাঁ: সাত মাস আগে হত্যা মাললার প্রকৃত আসামি মো. আরিফ আকন্দকে (৩০) গ্রেফতার করেছে নওগাঁ পুলিশ। রোববার (১৬ মে) রাতে আরিফকে জেলা শহরের পার-নওগাঁ (স্টেডিয়ামের পূর্ব পাশে) নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (১৭ মে) দুপুরে নওগাঁ পুলিশ সুপারের মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে নওগাঁ পুলিশ সুপার মো. আব্দুল মান্নান মিয়া এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার লিখিত বক্তব্যে জানান, গত বছরের ৫ নভেম্বর শহরের পার-নওগাঁ বউ বাজার মহল্লায় কথা কাটাকাটির একপর্যায়ে আলমগীর হোসেন ওরফে আলমকে (৩০) ছুরি দিয়ে আঘাত করেন গ্রেফতারকৃত আরিফ। ওই সময় আহত আলম তার মোবাইল ফোন ফেলে রেখে দৌড় দেয়। পরে আহত আলমকে তার আত্মীয়-স্বজনরা চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় ১৯ নভেম্বর মারা যায়। এরপর মৃত আলমের বোন রেশমা বাদী হয়ে পূর্ব শত্রুতার জের উল্লেখ করে মো. জামিরুল ইসলাম ও মো. রুবেল হোসেনসহ অপরিচিত তিনজনকে আসামি করে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর-৪২। আলমের ফেলে যাওয়া ফোনের সূত্র ধরে প্রথমে রুবেলকে আটক করে পুলিশ।

পরে জাহাঙ্গীর নামে অপর ব্যক্তিকেও আটক করে। আটককৃতদের জিঙ্গাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জেলা পুলিশ গত রোববার প্রকৃত আসামি আরিফকে তার বাস ভবন থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে এবং আলমের ফেলে আসা মোবাইল ফোনটি উদ্ধার করে। গ্রেফতারকৃত আরিফ আদালতে সেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

পুলিশ সুপার আরও জানান, খুনের ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বাদী প্রকৃত আসামিকে বাদ দিয়ে পূর্ব শত্রুতার জেরে অন্যদের আসামি করে মামলা দায়ের করেন। কিন্তু নওগাঁ জেলা পুলিশ সুষ্ঠ তদন্ত করে প্রকৃত খুনের আসামি আরিফকে গ্রেফতার করেছে।

সারাবাংলা/এনএস

৭ মাস পর প্রকৃত আসামি গ্রেফতার ছুরিকাঘাতে মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর