Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতারক চক্রের খপ্পর থেকে ব্যবসায়ীকে উদ্ধার, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২৪ মে ২০২১ ১৪:০৫

মেহেরপুর: মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্বান্ত করা এক প্রতারক চক্রের খপ্পর থেকে এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় নারীসহ চারজনকে গ্রেফতার করাহ হয়।

রোববার (২৩ মে) রাতে গাংনীর বামন্দী বাজার এলাকা থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় উদ্ধার হওয়া ওই ব্যবসায়ী বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা করেন।

গ্রেফতার প্রতারকরা হচ্ছেন, বামন্দী বাজারের জোসনা রানী ও তার ভাই মেঘলাল, মফিজুল ইসলাম ও মকলেছুর রহমান। দীর্ঘদিন এরা মোবাইল ফোনে প্রেমের ফাঁদ পেতে যুবক ও ব্যবসায়ীদের ডেকে নিয়ে ভিডিও করা ছাড়াও ব্ল্যাকমেইল করার ভয় দেখিয়ে টাকা আদায় করত।

জানা গেছে, জোসনা রানীকে দিয়ে এ চক্রের সদস্যরা মোবাইল ফোনে বিভিন্ন ব্যবসায়ী ও যুবকদের সঙ্গে সখ্যতা গড়ে তোলে কৌশলে ডেকে নিত। পরে স্থানীয় যুবকরা তাকে একটি ঘরে আটক রেখে মোটা অঙ্কের টাকা আদায় করত। কয়েকদিন আগে মেহেরপুরের এক ব্যবসায়ীর সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় জোসনার। রোববার দুপুরে তাকে কৌশলে ডেকে নিয়ে একটি ঘরে আটক রেখে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে জোসনা ও তার সঙ্গীরা। এসময় তার কাছ থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং পাঁচ লাখ টাকা দাবি করে। বিষয়টি জানতে পেরে গাংনী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে এবং প্রতারক চক্রের চারজনকে গ্রেফতার করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, ওই নারীর বিরুদ্ধে অনৈতিক এবং সামাজিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে নরসিংদী জেলায় দায়ের করা দুটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

প্রতারক চক্র মেহেরপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর