Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে যাওয়ার পথে হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মে ২০২১ ১৮:৪৫

ফাইল ছবি

সুনামগঞ্জ: জেলার তাহিরপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে গত শনিবার (২২ মে) জাহাঙ্গীর আলম (২৩) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় করা মামলার তিন আসামিকে ভারতে পালিয়ে যাওয়ার পথে আটক করেছে পুলিশ।

গত রোববার (২৩ মে) রাতে সুনামগঞ্জের বাংলাদেশ-ভারত সীমান্তের কড়ইগড়া রাজাই এলাকা হতে ওই আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন— তাহিপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের কড়ইগড়া গ্রামের মৃত আব্দুল বারিকের ছেলে তৌহিদুল ইসলাম ভুঁইয়া, সীমান্ত গ্রাম মাহারাম উত্তর পাড়ার আব্দুল মজিদের ছেলে আহসান হাবিব, একই পাড়ার হারুনুর রশীদের ছেলে সুলাইমান।

পুলিশ জানায়, গত শনিবার তাহিরপুরের সীমান্তবর্তী এলাকায় জাহাঙ্গীর আলম নামে এক যুবককের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। পরে ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশের একটি টিম গোপনে তদন্ত চালিয়ে যায়। এর এক পর্যায়ে গতকাল রোববার রাতে অবৈধভাবে ভারত যাওয়ার পথে তিনজনকে আটক করে পুলিশ। তারা তিনজন ঘনিষ্ঠ বন্ধু বলেও জানায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল লতিফ তরফদার বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ঘটনায় তিনজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। কী কারণে ওই হত্যাকাণ্ড এবং আরও কেউ জড়িত আছে কি না— সে বিষয়ে জানতে তিন আসামির সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, সুনামগঞ্জের তাহিরপুরের সীমান্তবর্তী এলাকা থেকে গত শনিবার জাহাঙ্গীর আলম (২৩) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহত যুবকের বাবা মোহাম্মদ আলী পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮ হতে ১০ জনকে অভিযুক্ত করে রাতে তাহিরপুর থানায় হত্যা মামলা করেন।

সারাবাংলা/এনএস

৩ আসামি গ্রেফতার ভারত যাওয়ার পথে হত্যা মামলার আসামি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর