Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪ বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২১ ১৬:০০

লালমনিরহাট: জেলা সদরে চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় সূর্য (১৩) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

শুক্রবার (২৮ মে) রাতে লালমনিরহাট পৌরসভার নয়ারহাট বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মাহফুজ আলম। সূর্য ওই এলাকার ট্রাক চালক মিজানুর রহমান মিজানের ছেলে।

এর আগে, গত বৃহস্পতিবার (২৭ মে) সন্ধায় জেলা শহরের তালুক খুটামারা (নবীনগর) এলাকায় নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে ওই শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে সূর্যের বিরুদ্ধে।

ভুক্তভোগী শিশুটির মা জানায়, ওই দিন সন্ধ্যায় তার মেয়েকে বাড়িতে না পেয়ে আশেপাশে খুঁজতে থাকেন তিনি। পরে কোথাও না পেয়ে বাড়ি ফেরার সময় প্রতিবেশী মিজানুরের বাড়িতে মেয়ের কান্না শুনতে পান তিনি। এ সময় দ্রুত গিয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান এবং চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। পরে এ ঘটনায় ধর্ষণে অভিযোগে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, অভিযুক্ত ওই কিশোরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতের নির্দেশক্রমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

৪ বছরের শিশুকে ধর্ষণ কিশোর গ্রেফতার লালমনিরহাট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর