Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেপটিক ট্যাংকে ৭ টুকরো লাশ: নিহতের স্ত্রীসহ ২ জনের দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ মে ২০২১ ১৯:১৪

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে মসজিদের সেপটিক ট্যাংক থেকে পোশাককর্মী আজহারুলের (৪০) অর্ধগলিত সাত টুকরো লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার নিহতের স্ত্রী আসমা ও সরদার বাড়ি জামে মসজিদের ইমাম আব্দুর রহমান (৬৫) দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

রোববার (৩০ মে) পাঁচ দিনের রিমান্ড চলাকালে আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাদের আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার সাব-ইন্সপেক্টর অনুজ কুমার সরকার। তিনি আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল আজহারুলের স্ত্রী আছমার এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান দক্ষিণখানের সরদার বাড়ি জামে মসজিদের ইমাম আব্দুর রহমানের জবানবন্দি রেকর্ড করেন।

এর আগে গত ২৬ মে আসামিদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ২৫ মে রাতে এই হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে আসামিকে আছমাকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ১৯ মে রাতে দক্ষিণখানের সরদারবাড়ি জামে মসজিদে ইমামের কক্ষে গিয়েছিলেন আজহার। সেখানে বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে ছুরি দিয়ে হত্যা করা হয়। এরপর ছুরি ও রাম দা দিয়ে মরদেহ টুকরো টুকরো করে মসজিদের সেপটিক ট্যাংকে লুকিয়ে ফেলা হয়।

মামলা সূত্রে জানা যায়, আজহারুল পেশায় একজন গার্মেন্টস কর্মী। তিনি দক্ষিণখানের মধুবাগ এলাকার ইউসুফ গাজীর ৩৯ নম্বর বাসায় ভাড়া থাকতেন। নিকটস্থ সরদার বাড়ি জামে মসজিদে প্রায় ৩৩ বছর ধরে ইমামতি কর আসছেন আব্দুর রহমান। আজহারের ছেলে আরিয়ান ওই মসজিদের মক্তবে পড়ালেখা করত। আজহার নিজেও আব্দুর রহমানের কাছে কোরআন শিক্ষা করতেন। সেই সুবাদের তাদের মধ্যে পারিবারিক সম্পর্ক ছিল। আজহারের বাসায় যাতায়াতও ছিল আব্দুর রহমানের। এক পর্যায়ে আজহারের স্ত্রী আছমার সঙ্গে সম্পর্ক তৈরি হয় আছমার।

গত ১৯ মে থেকে নিখোঁজ ছিলেন আজহারুল।

র‌্যাব তার খোঁজ পেতে অনুসন্ধান শুরু করে। এর মধ্যে গত সোমবার (২৪ মে) মসজিদের সিঁড়িতে রক্তের দাগ ও সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ বের হওয়ার তথ্য পাওয়া যায়। পরে র‍্যাব ইমাম আব্দুর রহমানকে আটক করে এবং জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা জানতে পারে। এ সময় তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত তিনটি চাকু উদ্ধার করা হয়।

 আরও পড়ুন
সেপটিক ট্যাংকে ৭ টুকরো লাশ: নিহতের স্ত্রীসহ ২ জন রিমান্ডে
আজহারকে একা পাঠিয়েছি, শেষ করে দাও— ইমামকে আসমা

সারাবাংলা/এআই/একে

৭ ‍টুকরো লাশ আছমা আজহার টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর