Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ মে ২০২১ ২০:৪৫

বরগুনা: জেলার বেতাগী উপজেলায় তিন বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে ভুক্তভোগী শিশুটির পরিবার। রোববার (৩০ মে) সকালে এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বেতাগী থানায় মামলা করেছেন।

ওই মামলায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার দেখিয়ে বরগুনা জেল হাজতে পাঠানো হয়েছে। গতকাল শনিবার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার হোসনাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত কিশোরের নাম মো. রিফাত (১৬)। সে হোসনাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো. খলিল হাওলাদারের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সন্ধ্যায় ভুক্তভোগী শিশুকে বাড়ির বাগানের পাশে নিয়ে ধর্ষণের চেষ্টা করে রিফাত। এ সময় শিশুটির চিৎকার শুনে বাড়ির লোকজন গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং রিফাতকে আটকে রেখে থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় রোববার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌন নিপীড়ন ও ধর্ষণের চেষ্টায় শিশুর বাবা বেতাগী থানায় একটি মামলা করেন। এ মামলায় মো. রিফাতকে গ্রেফতার দেখিয়ে বরগুনা জেলা হাজতে প্রেরণ করে পুলিশ।

মামলার বাদী ও শিশুটির বাবা বলেন, গতকাল সন্ধ্যায় আমার তিন বছরের মেয়েকে বাড়ির পাশে বাগানে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে রিফেত। এ সময় আমার মেয়ের কান্না শুনে বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করে এবং রিফাতকে আটকে রাখে। আমি খবর পেয়ে পুলিশকে ঘটনাটি জানাই। পুলিশ এসে রিফাতকে গ্রেফতার করে নিয়ে যায়।

বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সম্পূর্ণ আইনি প্রক্রিয়ায় মামলাটি এগুচ্ছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

কিশোর গ্রেফতার শিশুকে ধর্ষণের চেষ্টা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর