Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুন ২০২১ ১৭:১২

নওগাঁ: জেলায় একদিনে করোনাভাইরাসে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যায় নতুন রেকর্ড হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩ জন মারা গেছেন এবং নতুন করে ৬৭ জন আক্রান্ত হয়েছেন। ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ বলেন, জেলায় ইতোপূর্বে একদিনে এত আক্রান্ত এবং মৃত্যুর ঘটনা ঘটেনি।

জানা যায়, জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মহাদেবপুর উপজেলায় একজন, নিয়ামতপুর উপজেলায় একজন এবং পোরশা উপজেলায় একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৩ জন।

গত ২৪ ঘণ্টায় নতুন করে মোট ৬৭ ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলায় এই ২৪ ঘন্টায় উপজেলা ভিত্তিক শনাক্তের সংখ্যা সদর উপজেলায় ১৪ জন, মহাদেবপুর উপজেলায় ৪ জন, মান্দা উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় একজন, ধামইরহাট উপজেলায় ৫ জন, নিয়ামতপুর উপজেলায় ৩৭ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ৩ জন। মোট শনাক্তের হার ৩৪ দশমিক ০১ শতাংশ। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দুই হাজার ৩০১ জন।

গত ২৪ ঘণ্টায় জেলায় হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে ১১৮ জনকে। এ পর্যন্ত মোট ২২ হাজার ৩৪৯ জন ব্যক্তিকে কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১ জন এবং আইসোলেশনে আছেন ৯ জন।

সারাবাংলা/এসএসএ

করোনাভাইরাস নওগাঁ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর