Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৮ দিন বয়সী মেয়েকে পানিতে ফেলে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জুন ২০২১ ১৭:০৯

সাতক্ষীরা: তালা উপজেলায় ৮ ৮ দিন বয়সী মেয়েকে পুকুরের পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে মা শ্যামলী ঘোষের বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার (২ জুন) সকালে উপজেলার রায়পুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।
আটক শ্যামলী ঘোষ তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের রায়পুর গ্রামের মানিক ঘোষের স্ত্রী।

স্থানীয়রা জানান, শ্যামলী ঘোষের এর আগেও ৩টি কন্যাসন্তান রয়েছে। অভাব অনটনের সংসারে এরপর আবারও কন্যা সন্তান জন্ম নেওয়ায় মঙ্গলবার ৮দিন বয়সী শিশু কন্যাকে সকলের অজান্তে বাড়ির পাশের পুকুরে ফেলে দেয় শ্যামলী। বাড়ির লোকজন সারাদিন শিশুটিকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে শিশুটির মা শ্যামলী ঘোষ রাতে বিভ্রান্তমূলক কথা বলতে থাকেন। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি শিশুটিকে পুকুরে ফেলার কথা স্বীকার করেন। এরপর রাতেই স্থানীয় লোকজন পুকুরে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ দেখতে পান এবং পুলিশে খবর দেন। বুধবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করেন।

বিজ্ঞাপন

শ্যামলী ঘোষের পারিবারিক সূত্রে জানা গেছে, তিন কন্যা সন্তানের পর আবারও কন্যা সন্তানের জন্ম দেওয়ায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। এতে ক্ষুব্ধ হয়ে স্বামী মানিক ঘোষ বাড়ি ছেড়ে চলে যাওয়ায় অভাবের তাড়নায় শ্যামলী ঘোষ কন্যা শিশুটিকে পুকুরের পানিতে ফেলে দিয়ে হত্যা করেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, নিহত শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মা শ্যামলী ঘোষকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

৮ দিন বয়সী মেয়েকে পানিতে ফেলে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর