Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় সেপটিক ট্যাংকের গ্যাসে প্রাণ গেল ২ শ্রমিকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জুন ২০২১ ১১:৫১

ভোলা: ভোলায় নতুন নির্মাণা‌ধীন সেপটিক ট্যাংকের স্যাটারিং খুলতে ভিত‌রে প্রবেশ করে বিষাক্ত গ্যাস ক্রিয়ায় আব্দুল মা‌লেক (৫০) ও মো. জ‌সিম উদ্দিন (৩৫) না‌মে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে পড়েছেন মো. শাহাবু‌দ্দিন (২৯) ও ক‌বির হোসেন (৩৫) নামে আরও দুইজন। তারা ভোলা সদর হাসপাতা‌লে চি‌কিৎসা‌ধীন র‌য়ে‌ছেন।

শ‌নিবার (৫ জুন) সকাল পৌ‌নে নয়টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। মৃত আব্দুল মা‌লেক ভোলা সদর উপ‌জেলার পূর্ব ই‌লিশা ইউ‌নিয়‌নের ৪ নং ওয়া‌র্ডের প‌ণ্ডি‌তের হাট এলাকার তজু ব্যাপারীর ছে‌লে ও জ‌সিম উদ্দিন একই এলাকার কালু মিয়ার ছে‌লে।

বিজ্ঞাপন

স্থানীয় বা‌সিন্দা মো. আলাউদ্দিন জানান, সকা‌লের দি‌কে আব্দুল মা‌লেকের বা‌ড়ির নির্মা‌ণাধীন নতুন সেপটিক‌ ট্যাংকের সেন্টা‌রিং‌য়ের কাজ কর‌তে ভেতরে প্রবেশ করেন জ‌সিম উদ্দিন। তার সঙ্গে আব্দুল মা‌লেকও প্রবেশ ক‌রেন। এ সময় বিষাক্ত গ্যাস ক্রিয়ায় তারা চিৎকার কর‌লে তা‌দের বাঁচা‌তে শাহাবু‌দ্দিন ও ক‌বিরও ট্যাংকির ভেত‌রে ঢুক‌লে সবাই অসুস্থ হয়ে পড়েন। প‌রে পু‌লিশ, ফায়ার সা‌র্ভিস ও স্থানীয়‌দের সহ‌যোগিতায় তা‌দের উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতা‌লে পাঠা‌নো হয়।

ভোলা সদর হাসপাতা‌লের মে‌ডি‌কেল অফিসার ডা. মো. আমানুল্লাহ জানান, চারজনকে হাসপাতা‌লে আনা হ‌য়ে‌ছে। এরমধ্যে আব্দুল মা‌লেক ও মো. জ‌সিম উদ্দিনের মৃত্যু হয়েছে।

সারাবাংলা/এএম

ভোলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর