Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বাজেটে সব খাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জুন ২০২১ ২১:৩৯

নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার যে বাজেট দিয়েছেন তাতে প্রত্যেকটি খাতে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

শনিবার (৫ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারি কলেজ মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন। উল্লেখ্য, এ বছর প্রদর্শনী‌তে নাবিল এগ্রো ফার্ম প্রথম স্থান অর্জন ক‌রেছে।

এ সময় মন্ত্রী বলেন, ‘আমাদের প্রাণিসম্পদ বিভাগ আরও এগিয়ে যাবে। মাছ, মাংসে আমরা স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি’।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপগঞ্জে অনেক দৃষ্টিনন্দন স্থাপনা তৈরি করে আমরা রেকর্ড করেছি। আমাদের উন্নত দেশ হওয়ার মতো যোগাযোগ কাঠামো পদ্মাসেতু, মেট্টরেল, ভুলতা ফ্লাইওভার, শীতলক্ষ্যা সেতু রয়েছে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রিগান আহমেদ মোল্লাসহ অনেকে।

এদিকে, শনিবার (৫ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে মু‌ক্তি‌যোদ্ধা‌দের যুদ্ধকালীন স্মৃতিকথা সংরক্ষণ ও সংকলন সংক্রান্ত কার্যক্রমের উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

এ সময় বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মুক্তিযুদ্ধের সময়কার স্মৃতিচারণ ক‌রে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার মু‌ক্তি‌যোদ্ধাদের কল্যাণে কাজ ক‌রে যাচ্ছে’।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় মু‌ক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

দিনের অপর এক কর্মসূচিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। শনিবার সকালে উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদের ডাকবাং‌লো‌তে শিশুদের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল মুখে দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন তিনি।

এ সময় রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুরজাহান আরা খাতুনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর