Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলএসডি মাদক উদ্ধার: বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থীর কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জুন ২০২১ ১৯:৪০

ঢাকা: রাজধানীর একটি বাসা থেকে এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (১১ জুন) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী এ আদেশ দেন।

কারাগারে যাওয়া ওই তিন শিক্ষার্থী হলেন- নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সাকিব রূপল, আসহাব ওয়াদুদ তুর্য এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

এর আগে, ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় ৫ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এসআই সালাহউদ্দিন কাদের।

এসময় সাদমান সাকিব এবং আদিন আশরাফের পক্ষে আইনজীবীরা জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

গত ৩০ মে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর ভার্চুয়াল আদালতে তাদের পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেন।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর তদন্তে নেমে এলএসডির সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। গত ২৬ মে রাতে রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দ করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা বিভাগ। এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ তিন শিক্ষার্থীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় এই তিনজনের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়।

সারাবাংলা/এআই/এমও

এলএসডি এলএসডি মাদক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর