Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষণ মামলা: নুরসহ ৪ জনকে অব্যাহতি, ২ জনের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ জুন ২০২১ ১৬:৫৮

ঢাকা: ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে দায়ের করা মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরসহ চারজনকে অব্যাহতি এবং বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ ও হাসান আল মামুনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে ডিবি পুলিশ।

সোমবার (১৪ জুন) মামলাটির তদন্ত কর্মকর্তা কোতোয়ালি জোনাল টিমের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান কোতয়ালি থানায় দায়ের করা মামলা এ চার্জশিট দাখিল করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ চার জনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের অব্যাহতির আবেদন করা হয়েছে। অপর তিনজন হলেন- বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, সভাপতি নাজমুল হুদা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহিল কাফি।

২০২০ সালের ২১ সেপ্টেম্বর কোতয়ালি থানায় নুরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের এক শিক্ষার্থী। একই অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লালবাগ থানায় গত বছরের ২০ সেপ্টেম্বর বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার আরেকটি মামলাটি করেন তিনি।

সারাবাংলা/এআই/পিটিএম

অব্যাহতি ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর