Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক ৮

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৬ জুন ২০২১ ১৯:৫৫

চুয়াডাঙ্গা: হাসাদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারত থেকে দেশে ফেরার সময় ৮ নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। পরে বুধবার (১৬ জুন) সকাল ৭টার দিকে তাদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, খুলনা জেলার ফুলতলা উপজেলার দামুদা গ্রামের মরহুম আব্দুস সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯)ও তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), একই জেলার ডুমুরিয়া উপজেলার চিচড়ি গ্রামের ইমন আলী সরদারের ছেলে আব্দুল হালিম (৪০), নড়াইল জেলার কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামের কিশলো মৃধার ছেলে সুজন মৃধা (১৫), একই জেলার কালিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মিলন হোসেন (৩৩), রাজবাড়ী জেলার গোয়ালন্দ জেলার নতুনপাড়া গ্রামের মরহুম আলী আহম্মেদের স্ত্রী রশিদা বেগম (৫৫), অবৈধভাবে সীমান্ত পারাপারের সহয়তাকারী ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও একই উপজেলার পীরগাছ গ্রামের মুনসুর আহমেদের ছেলে সেলিম (৩৩)।

তিনি জানান, সকালে জীবননগর উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ড থেকে আট বাংলাদেশি নাগরিককে জীবননগর বিওপির বিজিবি সদস্যরা আটক করে। এদের বিরুদ্ধে জীবননগর থানায় অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় মামলা করা হবে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুহিনুজ্জামান বলেন, বিজিবির দেওয়া মামলাটি নথিভুক্ত করার প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/এসএসএ

অবৈধ অনুপ্রবেশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর