Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাধবদীতে আ.লীগের এক গ্রুপের হামলায় আরেক গ্রুপের ২ জন গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ জুন ২০২১ ০২:১০

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে আওয়ামী লীগের একপক্ষের হামলায় আরেক পক্ষের দু’জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। তাদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। হামলায় আহত আরও ছয় জনকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়রের নেতৃত্বে প্রতিপক্ষের ওপর গুলি চালানোর অভিযোগ উঠেছে।

বুধবার (১৬ জুন) রাত ৮টায় মাধবদী পৌরসভা মোড়ে এ ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়েছেন মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া (৩৯) এবং নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালাম (৩০)।

বিজ্ঞাপন

জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে বুধবার বিকেলে মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। শহরের রমনী কমিউনিটি সেন্টারের ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

স্থানীয় নেতাকর্মীরা জানান, সভা চলাকালে মাধবদী শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে যান। এ সময় ব্যানারে মানিকের নাম না থাকায় তিনি ক্ষিপ্ত হয়ে সভা করতে নিষেধ করেন এবং গালিগালাজ করে চলে যান। পরে সভা শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০/১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এসময় পৌর মেয়র মানিকের নেতৃত্বে তাদের ওপর হামলা করা হয়। এসময় গুলিও করা হয়। এতে  দু’জন গুলিবিদ্ধ হওয়াসহ আট জন আহত হন।

বিজ্ঞাপন

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক নাসিম আল ইসলাম বলেন, আহত দু’জনের একজনের ডান পায়ে ও আরেকজনের বাম পায়ে জখম দেখা গেছে। প্রাথমিকভাবে মনে হয়েছে তারা গুলিবিদ্ধ হয়ে থাকতে পারেন। তবে পরীক্ষা-নিরীক্ষার পর জানা যাবে, তারা গুলিবিদ্ধ হয়েছেন কি না। ফোটা দেখা গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিক অভিযোগ অস্বীকার করে বলেন, তারা পূর্ব পরিকল্পিতভাবে মিছিল নিয়ে এসে আমার লোকজনের ওপর হামলা করেছে। এতে কয়েকজন আহত হয়েছেন।

জানতে চাইলে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘাত এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বেশ কয়েকজন আহত হয়েছেন বলে শুনেছি। তদন্তের পর আহতের সঠিক সংখ্যা বলা যাবে।

সারাবাংলা/টিআর

আহত ৬ গুলিবিদ্ধ প্রতিপক্ষের হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর