Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় দু’পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ জুন ২০২১ ১৪:৪১

ভোলা: চরফ্যাশন উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মো. মনিরুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে। সোমবার (২১ জুন) বেলা ১১টার দিকে ওই এলাকার ৫ নম্বর ওয়ার্ডের চর ফকিরা কো-এইড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচন চলাকালে এ ঘটনা ঘটে।

নিহত মনির উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের চরফকিরা গ্রামের মো. বশির উল্লাহর ছেলে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, সকালে ভোট শুরু হলে কেন্দ্রের বাইরে ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী ইয়াছিন মাঝি ও টিউবওয়েল প্রতীকের প্রার্থী ইউছুফ সিকদারের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, প্রার্থীদের সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি করেছে। এতে কেউ মারা যেতে পারে না। তবে চরফ্যাশন হাসপাতালে একটি গুলিবিদ্ধ লাশ আনা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শোভন কুমার বশাক বলেন, সাড়ে ১১টার দিকে একটি গুলিবিদ্ধ লাশ আনা হয়েছে। তার বুকে ও মুখে গুলিবিদ্ধ হয়েছে।

ভোলা দক্ষিণ চর ফকিরা কো এইড প্রাথমিক বিদ্যালয় কেন্দের প্রিজাইডিং কর্মকর্তা ইমাম হোসেন বলেন, প্রার্থীর লোকজন গেট খুলে কেন্দ্র দখলের চেষ্টা করলে পুলিশ ফাঁকা গুলি চালায়। কিন্তু কোনো লোক মারা যায়নি।

ভোলার পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, ভোট শুরু হওয়ার পর টিউবওয়েল প্রতীকের প্রার্থীর ছেলে অস্ত্র নিয়ে কেন্দ্রের কলাপসিবল গেট ভেঙে ভিতরে প্রবেশ করার চেষ্টা করে। এ সময় ফুটবল প্রতীকের লোকজনের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ফাঁকা রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

গুলিবিদ্ধ ভোলা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর