Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে পাবনায় বিড়ি মলিক সমিতির দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট
২৬ জুন ২০২১ ২৩:৪৬

ঢাকা: প্রস্তাবিত ২০২১-২০২২ অর্থবছরের বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধির প্রস্তাব না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ জুন) পাবনা জেলা বিড়ি শিল্প মালিক ও জেলা বিড়ি মজদুর ইউনিয়নের যৌথ আয়োজনে পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের জেলা কার্যালয়ে বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোশারোফ হোসেন।

পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির সভাপতি মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে ও জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সভাপতি হারিক হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- আকিজ বিড়ি ফ্যাক্টরি লি. দুলাই শাখার সহ-ব্যবস্থাপক ও জেলা বিড়ি মালিক সমিতির সহ সভাপতি কাজী হুমায়ন কবীর, পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সাধারণ সম্পাদক শামীম ইসলাম, বিড়ি শিল্পের জেলা শাখার অর্থ সম্পাদক মামুনুর রশীদ মামুন, জেলা বিড়ি শিল্পের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল, সহ সাধারণ সম্পাদক নয়ন শেখ প্রমুখ।

আলোচনা সভায় জেলা বিড়ি শিল্প মালিক সমিতি ও বিড়ি মজদুর ইউনিয়নের নেতারা ২০২১-২০২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে বিড়ি শিল্পের ওপর শুল্ক বৃদ্ধির প্রস্তাব না করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। এসময় গণমাধ্যমকর্মী, স্থানীয় এলাকাবাসী ও প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তারা বিড়িকে দেশিয় কুটির শিল্প হিসেবে ঘোষণা, মনিটরিং কমিটি গঠন ও বিড়ি শ্রমিকদের মজুরি ঘোষণার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আবেদন জানান।

সারাবাংলা/ইএইচটি/এমও

বিড়ি মলিক সমিতি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর