Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলএসডি-ডিএমটিসহ গ্রেফতার ২ শিক্ষার্থী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
১ জুলাই ২০২১ ১৯:০১

ঢাকা: ভয়ংকর এলএসডি ও ডিএমটি মাদকসহ গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১ জুলাই) বিকেলে শুনানি শেষে এ আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম । কারাগারে যাওয়া আসামিরা হলেন- মধ্যে সৈয়দ মঈন উদ্দিন আহমেদ ওরফে শাদাব ও স্বপ্নীল হোসেন।

দুইদিনের রিমান্ড শেষে মামলাটির তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পঞ্চল থানার সাব ইন্সপেক্টর মো. সানাউল হক আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন। এর আগে গত ২৮ জুন তাদের দুইদিনের রিমান্ডে পাঠানোর আদেশ দিয়েছিলেন আদালত।

গত ২৬ জুন রাত সাড়ে ১১টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন লাভ রোড থেকে দুই শিক্ষার্থীকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৪০টি এলএসডি ব্লট, ৬০০ গ্রাম ডিএমটি ও ৬২ গ্রাম আমেরিকান ক্যানাবিজ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, এলএসডি (লাইসার্জিক এসিড ডায়াথ্যালামাইড) ও ডিএমটি (ডায়ামিথাইল ট্রিপট্যামাইন) জিহ্বার স্বাদে, ধোঁয়া বা ইনজেকশনের মাধ্যমে নেওয়া হয়। এটি সেবনের পর এক ধরণের হ্যালুসিনেশন তৈরি হয়, যা থেকে দুর্ঘটনাও ঘটতে পারে।

সারাবাংলা/এআই/পিটিএম

এলএসডি-ডিএমটি


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর