Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে করোনার সংক্রমণ বাড়ছে, একদিনে আক্রান্ত ১০৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২১ ১৭:৩০

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪৩ জনের। এতে আক্রান্ত হয়েছেন ১০৯ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪ হাজার ১৯৯ জন। তবে নতুন করে কোনো মৃত্যু নেই।

শুক্রবার (২ জুলাই) সকা‌লে জেলা সি‌ভিল সার্জন মো. ইম‌তিয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন। জেলায় এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৩০৯ জন। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১ লাখ ১৮ হাজার ৩৯৬ জনের।

বিজ্ঞাপন

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এখন পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১৪ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৩৬৮ জন, সদরে মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৮৮৬ জন, বন্দরে মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৯৬৪ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৪৭ জন, সোনারগাঁওয়ে মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৯২ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯৪২ জন।

করোনা রোগীদের চিকিৎসায় যুক্ত চিকিৎসক ও কর্মকর্তারা বলছেন, ‘করোনার চলমান ঢেউয়ে নারায়ণগ‌ঞ্জে দৈনিক শনাক্ত বেশি হচ্ছে। সুস্থ হওয়া রোগীর চেয়ে শনাক্ত কয়েকগুণ বেশি হওয়ায় সক্রিয় রোগী বাড়ছে।’

সারাবাংলা/এমও

করোনার সংক্রমণ নারায়ণগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর