Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ ব্যবসায়ীর ‘আত্মহত্যা’

লোকাল করেসপন্ডেন্ট
৭ জুলাই ২০২১ ১৪:২৮

সাভার: করোনাকালে সুদে নেওয়া ঋণের টাকার জন্য পাওনাদার অপমান সইতে না পেরে এক হোটেল ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ তার পরিবারের।

বুধবার (৭ জুলাই) দুপুরে আশুলিয়া ইউনিয়নের ধলপুর এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তার নাম হারুন মিয়া (৫০)। বাড়ি মানিকগঞ্জ জেলার ঘিওর থানার রাধাকান্তপুর। তিনি স্ত্রী-সন্তান নিয়ে ধলপুর এলাকার জান্নাতুল ফেরদৌসের বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতেন।

বিজ্ঞাপন

নিহতের পরিবারের সদস্যরা জানান, হারুন মিয়া কয়েক মাস আগে ওই এলাকার কয়েকজন ব্যক্তির কাছে কয়েক হাজার টাকা ঋণ নিয়ে খাবার হোটেলের ব্যবসা শুরু করেন। সম্প্রতি সরকারি বিধিনিষেধের মুখে হোটেল ব্যবসায় মন্দা যাওয়ায় ঋণের টাকা দিতে ব্যর্থ হন তিনি। পাওনাদারদের একথা বলা হলেও হারুন মিয়াকে অপমান করেন তারা। সকালে বাড়ির উঠানের একটি লিচু তার ঝুলন্ত লাশ দেখা যায়।

খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনার পর থেকে ওই এলাকার সুদে ঋণ দেওয়া ব্যক্তিরা গা ঢাকা দিয়েছেন। এলাকাবাসী অবৈধ সুদারু ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই ইউনুস বলেন, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এএম

আশুলিয়া টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর