Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

থেমে থাকা অটোরিকশায় ট্রাকের ধাক্কায় ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুলাই ২০২১ ১৭:১৯

প্রতীকী ছবি

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের কচুবাড়ি বোর্ড অফিস এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

নিহতরা হলেন- সদর উপজেলার কচুবাড়ি গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য ধীরেন্দ্র নাথের ছেলে চঞ্চল (৪২), সুরত আলীর ছেলে মোস্তফা (৪৫) এবং সালন্দর শিংপাড়া গ্রামের মজিবর রহমান (৫৭)।

আহতরা হলেন- উপজেলার কচুবাড়ি গ্রামের মোটাই মোহাম্মদের ছেলে বাহিরুল ইসলাম (৪০) এবং সালন্দর শিংপাড়া গ্রামের সফি উদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৩৩)। আহতদের মধ্যে বাহিরুলের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাক পঞ্চগড়ের উদ্দেশে যাচ্ছিল, এসময় বাইপাস সড়ক থেকে অপর একটি ট্রাক মহাসড়কে উঠছিল। তখন ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ট্রাকটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয় এবং আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরেকজনকে মৃত ঘোষণা করেন। তারা সবাই অটোর যাত্রী ছিলেন।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ‘কচুবাড়ি বোর্ড অফিস এলাকায় দুর্ঘটনাটি ঘটে। ঘাতক ট্রাক দুটি জব্দ করা হয়েছে।’

সারাবাংলা/এমও

অটোরিকশা ঠাকুরগাঁও সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর