Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোরবানির গরুবোঝাই ট্রাক আটকে ‘ডাকাতির চেষ্টা’, চালক খুন

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২১ ১৩:০৮

চট্টগ্রাম ব্যুরো: মাগুরা থেকে কোরবানির গরু নিয়ে চট্টগ্রামে আসা একটি ট্রাকের গতিরোধ করে গুলি চালিয়ে চালককে খুন করা হয়েছে। ডাকাতির চেষ্টা করে ব্যর্থ হয়ে দুর্বৃত্তরা তাকে গুলি করে খুন করে বলে ধারণা পুলিশের।

শুক্রবার (১৬ জুলাই) ভোরে চট্টগ্রামের বায়েজিদ-ফৌজদারহাট লিংক রোডের সীতাকুণ্ড এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার এস এম রশিদুল ইসলাম। নিহত আব্দুর রহমানের (৩৫) যশোর জেলার চৌগাছা উপজেলায়।

বিজ্ঞাপন

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন কান্তি বণিক সারাবাংলাকে জানান, মাগুরা থেকে ১২টি গরু ট্রাকে নিয়ে আব্দুর রহমান বৃহস্পতিবার চট্টগ্রামের উদ্দেশে রওনা দেন। নগরীর বিবিরহাট বাজারে শুক্রবার গরুগুলো বিক্রির জন্য রাখার কথা ছিল। মাগুরা থেকে চাঁদপুর-নোয়াখালী হয়ে চট্টগ্রামে আসার পথে একটি গরু অসুস্থ হয়ে পড়ে। নোয়াখালীতে এসে আরেকটি ট্রাক ভাড়া করে সেখানে আটটি তুলে দেওয়া হয়। চারটি নিয়ে আব্দুর রহমান পেছনের ট্রাকে এবং আরেকটি ট্রাক সামনে যাচ্ছিল।

‘প্রাথমিকভাবে জানতে পেরেছি, ট্রাক বায়েজিদ লিংক রোডে প্রবেশের পর সীতাকুণ্ডে চার নম্বর ব্রিজের কাছে একটি পিকআপ এসে গতিরোধ করে থামার সংকেত দেয়। কিন্তু আব্দুর রহমান তাদের পাশ কেটে দ্রুত গাড়ি চালিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় পিকআপ থেকে তাকে লক্ষ্য করে গুলি করা হয়। এতে ট্রাকের সামনের অংশও ক্ষতিগ্রস্ত হয়। আমাদের ধারণা, ডাকাতির উদ্দেশে ট্রাকটিকে থামার সংকেত দেওয়া হয়েছিল। কিন্তু চালক ট্রাক এগিয়ে নেওয়ার চেষ্টা করলে গুলি করা হয়,’— বলেন পুলিশ পরিদর্শক সুমন কান্তি।

এসপি এস এম রশিদুল ইসলাম জানান, বুকে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই চালক আব্দুর রহমান মারা যান। খবর পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ঘটনাস্থলে যান। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করে তাদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

চালক খুন ডাকাতির চেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর