Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে বাড়িতে ঢুকে ডাকাতি, ছুরিকাঘাতে গৃহকর্তার ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ জুলাই ২০২১ ১৩:১২

নরসিংদী: নরসিংদীতে বাড়িতে ঢুকে ডাকাতি করার সময় বাধা দেওয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩৬) নামে এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা। এসময় নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাতরা।

শুক্রবার (১৬) জুলাই ভোর সাড়ে ৩টার দিকে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় এই ডাকাতি ও হত্যার ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ হোসেন আরিফ ওই এলাকার মোবারক হায়াতের ছেলে। তিনি পেশায় ইন্টারনেট ব্যবসায়ী।

বিজ্ঞাপন

নিহতের স্বজনেরা জানান, ৮/১০ জনের একদল মুখোশধারী ডাকাত দোতলা ওই বাড়ির পেছনের দিক থেকে জানালার গ্রিল কেটে ঢুকে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় টাকা ও স্বর্ণালংকার লুট শুরু করলে গৃহকর্তার ছেলে ইন্টারনেট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফ বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এসময় বাড়ির লোকজন আর্তচিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতরা ৫ ভরি স্বর্ণালংকার ও ১ লাখ ৬৫ হাজার টাকা লুট করেছে বলে জানিয়েছেন গৃহকর্তা মোবারক হায়াত। খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানিয়েছেন, হত্যার ঘটনাটি ডাকাতি না কি পূর্বশত্রুতার জেরে ঘটানো হয়েছে, তদন্তের পর তা বলা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সারাবাংলা/টিআর

বাড়িতে ঢুকে ডাকাতি

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর