Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারের সাফল্য বিএনপির গায়ে জ্বালা বাড়ায়: কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২১ ১৪:১২

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনস্বার্থে যেকোনো কাজ কিংবা সরকারের সাফল্য বিএনপির গায়ে জ্বালা বাড়ায়।

সোমবার (১৯ জুলাই) সকালে সচিবালয়ে নিজ দফতরে ব্রিফিংকালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা একবার বলে লকডাউন দরকার। আবার বলেন কঠোর লকডাউন দিন। পরক্ষণেই বলেন লকডাউনে সমাধান নয়, ক্ষতিপূরণ দিন।

তিনি বলেন, তারা (বিএনপি) একসময় ভ্যাকসিনের বিরুদ্ধেও অপপ্রচার করেছিলেন। আবার বলে কারফিউ দিলে জনগণ মানবেন না। অথচ সরকার কারফিউর কথা কখনোই ভাবেনি।

বিএনপির হঠকারিতা এবং নেতিবাচক রাজনীতির কারণে তাদের অনেক নেতাকর্মী নিষ্ক্রিয় হয়ে পড়ছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, সরকারে থাকতে যেমন অনিয়ম ও দুর্নীতিতে তারা নিমজ্জিত ছিল, তেমনি সরকার বিরোধী রাজনীতিতে থেকেও তারা সুবিধাবাদিতায় নিমজ্জিত।

বিএনপির একগুঁয়েমি ও মুখোশ পরা অপকৌশলের জন্য ইতোমধ্যেই জোট সঙ্গীরাও দল ছাড়তে শুরু করেছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, মানুষের ধর্মবিশ্বাসকে পুঁজি করে তাদের রাজনীতির যে খেলা, তা জোট সঙ্গীরাই এখন ফাঁস করে দিচ্ছেন।

মন্ত্রী বলেন, বিরোধী দল হিসেবে চরমভাবে ব্যর্থ বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে নানারকম বাক্যবাণে কর্মীদের চাঙা রাখার অপপ্রয়াস চালাচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি একটা কাজই অনবরত করে যাচ্ছে, তা হচ্ছে সরকারের অন্ধ সমালোচনা।

তিনি বলেন, বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে রাজনৈতিক দলের ভূমিকা ছেড়ে কথা নির্ভর কনসালটেন্সি ভূমিকায় অবতীর্ণ হয়েছে।

পবিত্র ঈদ উপলক্ষ্যে বিশেষ সহায়তা, খাদ্য সহায়তা, কৃষকদের মাঝে অনুদান বিতরণ, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর পরিধি এবং সুবিধাভোগীদের সংখ্যা বৃদ্ধিসহ অসংখ্য কাজের কোনোটাই বিএনপির চোখে পড়ে না মন্তব্য করে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, তাদের দৃষ্টিতে সরকার কিছুই করছে না। উটপাখির মত বালিতে মাথা গুঁজে দিয়ে তারা সত্য আড়াল করে মিথ্যাচার করে।

সারাবাংলা/এনআর/এএম

ওবায়দুল কাদের


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর