Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গরুবাহী পিকআপ ভ্যানে ডাকাতের হামলায় হেলপার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২১ ১৮:১০

নরসিংদী: জেলার শিবপুরে ডাকাতের ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম (২৬) নামে গরুবাহী পিকআপ ভ্যানের হেলপার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পিকআপ ভ্যানের চালক মনিরুল ইসলাম।

সোমবার (১৯ জুলাই) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকা এই ডাকাতির ঘটনা ঘটে। নিহত রাকিবুল পাবনা জেলার ভাঙ্গুরা থানার বেতুয়াইন গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, অনলাইনে বিক্রি করা দু’টি গরু ডেলিভারি দেওয়ার জন্য একটি পিকআপ ভ্যান পাবনা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল। ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় এলাকায় পৌঁছালে ডাকাতরা অপর একটি পিকআপ ভ্যান দিয়ে গরুবাহী পিকআপ ভ্যানটিকে থামায়।

এসময় ডাকাতেরা পিকআপ ভ্যানের চালক ও সহকারীকে নামিয়ে পৃথক স্থানে নিয়ে যায়। পরে চালক মনিরকে হাত-পা বেঁধে ফেলে রেখে গেলেও সহকারী রাকিবুলকে ছুরিকাঘাত করে। পরে গরু দ ‘টি নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

গরুবাহী পিকআপ ভ্যান চালক বাঁধন খুলে স্থানীয়দের ঘটনা জানান। পরে পুলিশ বেলাব থানার চরবেলাব এলাকার চেকপোস্টে ডাকাতি হওয়া দু’টি গরুসহ পিকআপ ভ্যানটি জব্দ করলেও ডাকাতরা পালিয়ে যায়। এসময় ডাকাতদের পিকআপ থেকে চাকু, ছোরা ও চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

সারাবাংলা/এমও

গরুবাহী পিকআপ ভ্যান হেলপার নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর