Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় অসহায়দের ঈদ সামগ্রী উপহার দিল পুনাক

সিনিয়র করেসপন্ডেন্ট
১৯ জুলাই ২০২১ ১৮:২৭

ঢাকা: করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারিকালে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধে অনেক প্রান্তিক মানুষ অসহায় হয়ে পড়েছেন। এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। সংগঠনটির পক্ষ থেকে ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে নতুন কাপড়, ঈদ সামগ্রী ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

সোমবার (১৯ জুলাই) সকাল ১০টায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় পুনাক’র সভাপতি জীশান মীর্জাসহ সংগঠনটির অন্য নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

ঈদ সামগ্রী ছাড়াও দুস্থদের মাঝে নতুন কাপড়, রান্না করা গরুর মাংস ও প্যাকেট করা খাবার বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে— চাল, ডাল, পেঁয়াজ, আলু, চিনি, সেমাই, গুঁড়া দুধ ও তেল।

এ সময় সমাজের অসহায় ও দরিদ্র মানুষের প্রতি আরও বেশি করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের সামর্থবানদের প্রতি আহবান জানান পুনাক সভাপতি জীশান মীর্জা।

এই মানবিক কাজে আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য পুনাক’র সকল সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে জীশান মীর্জা বলেন, পুনাক’র সদস্যদের আন্তরিক অংশগ্রহণ ছাড়া এ কাজ সম্ভব হত না। ভবিষ্যতেও সকল আয়োজনে এমন মমত্ববোধ নিয়ে পাশে থাকার জন্য পুনাক’র সদস্যদের প্রতি আহবান জানান তিনি।

এর আগে, গত ৪ জুলাই থেকে সংগঠনটির অন্যান্য নেতাদের সঙ্গে নিয়ে অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু করেছিলেন পুনাক সভাপতি জীশান মীর্জা। তবে এ জন্য পুনাক’র তহবিল থেকে কোনো অর্থ নেওয়া হয়নি। নিজেদের খরচে বাসায় রান্না করা খাবার বিতরণ করেছেন পুনাক নেতারা।

বিজ্ঞাপন

সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ শুরু হওয়ার পর থেকে প্রতি রাতে ও সকালে জীশান মীর্জার নেতৃত্বে পুনাক’র একাধিক টিম রাজধানীর বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে রান্না করা খাবার অসহায় মানুষের হাতে তুলে দিয়েছে।

সারাবাংলা/ইউজে/এনএস

অসহায়দের ঈদ সামগ্রী উপহার করোনাভাইরাস পুনাক বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর